Pages

Wednesday, January 25, 2012

প্রথম পরিচয়ে

banglanews24.com lifestyle logo



প্রথম পরিচয়ে


আপনি কি প্রথম দর্শনে প্রেমে বিশ্বাস করেন, নাকি আরেকবার ঘুরে আসতে চান? প্রথম দর্শনে প্রেম কারও কাছে কল্পনা আবার কারও কাছে স্বপ্ন! কিš‘ প্রথম দর্শনের প্রকাশভঙ্গিই হয়ে উঠতে পারে আপনার পছন্দের মানুষকে কাছে টেনে নেওয়ার মোক্ষম মুহূর্ত!
প্রথম পরিচয়েই চট করে কাউকে কাছে পাওয়া খুব সহজ কিছু নয়Ñ কিš‘ চোখের মায়ামাখা আকুলতা, বর্ণিল পোশাক আর নিখুঁত বাচনভঙ্গির উপস্থাপনা আপনাকে করে তুলতে পারে আকর্ষণীয়া-অপরূপা। প্রথম দর্শনে নারীর রূপ-রহস্যের কোন দিকগুলো পুরুষকে আকৃষ্ট করে আজ এ বিষয় নিয়েই লিখেছেন-এজি মাহমুদ
খোলা চুলের যাদু
সম্প্রতি এক অনলাইন ম্যাগাজিনের জরিপে দেখা গেছে, বিশ্বের তিন-চতুর্থাংশ পুর“ষ প্রথম পরিচয়ে নারীর দীঘল চুলের প্রেমে পড়ে। পুর“ষের চোখে দীঘলকেশী নারীরাই নাকি সবচাইতে আবেদনময়ী। দীর্ঘ চুলের প্রতি পুর“ষের এই প্রশংসীয় দৃষ্টিভঙ্গি আর দুর্বলতাই হয়ে উঠতে পারে আপনার অব্যর্থ অস্ত্র! কেশ নারীত্বের এমনই এক প্রতীক যা মৃদুস্পর্শেই সজীব হয়ে ওঠে। যা কি-না মসৃণ কিংবা অনেক ফ্যাশানেবল চুলের কাটিঙেও সম্ভব নয়। আপনার আকর্ষণীয় চুলÑ চট করে এটাই প্রমাণ করবে যে, আপনি নিজের সব ব্যাপারেই যথেষ্ট যতœশীল। যা আপনার আশেপাশে থাকা পুর“ষের মনোযোগ টেনে ধরবে আপনার দিকে। আকর্ষণীয় চুলের জন্য আপনাকে মাত্রাতিরিক্ত প্রসাধনীর সাহায্য নিতে হবে বা অনেক বেশি স্টাইলিশ হতে হবেÑ এমনটা নয়। বরং চুলের পরিষ্কার পরি”ছন্নতা এবং মুখায়াবের সঙ্গে সাদৃশ্যপূর্ণ হেয়ার কাটিংয়েই চুলের আকর্ষণ বাড়িয়ে তুলবে অন্যদের কাছে। বয়স কমিয়ে রাখার জন্য উৎসাহ নিয়ে অন্যদের স্টাইলিশ হেয়ারকাট দেখে নিজের চুল কেটে ফেলার প্রয়োজন নেই। বরং চুলের স্বাভাবিক ভারসাম্যই পুর“ষের চোখে আপনাকে রূপবতী করে তুলবে বহুগুণে।





No comments:

Post a Comment